বিজ্ঞাপন – দৈনিক গণঅধিকার

বিজ্ঞাপন

ডিজিটাল  সংস্করণের মাধ্যমে পাঠকদের কাছে নির্ভরযোগ্য ও প্রাসঙ্গিক সংবাদ ও বিভিন্ন কনটেন্ট পৌঁছে দিতে “দৈনিক গণঅধিকার” প্রতিশ্রুতিবদ্ধ। সংস্করণ সংখ্যার বিচারে বাংলাদেশে “দৈনিক গণঅধিকার” সমতুল্য কেউ নেই। বাংলাদেশের প্রতিটি জেলায় এবং উপজেলায় ছড়িয়ে থাকা এক দল নিবেদিতপ্রাণ সাংবাদিকের মাধ্যমে “দৈনিক গণঅধিকার” তুলে আনে দেশের প্রতিটি আনাচে–কানাচের খবর।

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানকে সামনে রেখে “দৈনিক গণঅধিকার” একেবারে প্রান্তিক মানুষের কাছে, তাদের সুখ–দুঃখের সঙ্গী হয়ে থাকতে চায়। দেশের প্রতিটি অঞ্চলের প্রতিটি প্রান্তের মানুষের সঙ্গে রয়েছে এর সংযোগ; সবাই এর অংশীজন। বাংলাদেশের আর কোনো সংবাদমাধ্যমের পরিসর এমন নয়। এর সঙ্গে রয়েছে বয়সসহ নানা মানদণ্ডে বিভিন্ন গোষ্ঠীর জন্য তৈরি করা কনটেন্ট। “দৈনিক গণঅধিকার” এই বিশেষত্ব সুনির্দিষ্ট ভোক্তার কাছে নিজের পণ্য ও সেবার বার্তা কার্যকরভাবে পৌঁছে দেওয়ার ক্ষেত্রে বিজ্ঞাপনদাতাদের সামনে এক বিরাট সুযোগ নিয়ে এসেছে।

“দৈনিক গণঅধিকার” চায় প্রাসঙ্গিক সংবাদ, ছবি, ভিডিও, অডিওসহ বিভিন্ন কনটেন্ট নিয়ে পাঠকের সামনে হাজির হতে। একই সঙ্গে চায় বিজ্ঞাপনদাতা, এজেন্সি ও ছোট–বড় সব কোম্পানির পণ্য ও সেবার বার্তা সবার কাছে পৌঁছে দিতে।


শীর্ষ সংবাদ:

দুঃখিত, এই বিভাগে কোনো সংবাদ নেই!